শিরোনাম

২ স্কুলছাত্রীর পোশাক খুলে নিলেন শিক্ষিকা

১১:৫৯, জুন ১৮, ২০১৭

ঠিক সময়ে স্কুলপোশাকের টাকা দিতে না পারায় শরীর থেকে স্কুল পোশাক খুলে নিয়েছেন একজন স্কুল শিক্ষিকা। ভারতের বিহার রাজ্যের বেগুসারাই জেলার বেসরকারি একটি স্কুলে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এ অভিযোগ তুলেছেন ঐ ছাত্রীর বাবা চুনচুন শাহর। লাঞ্ছিত দুই শিক্ষার্থী আপন বোন। এঘটনায় স্কুলের অধ্যক্ষ ও শ্রেণিশিক্ষিকাকে আটক করা হয়েছে।
জানা গেছে, তারা বেগুসারাই জেলার সিক্রাউলা গ্রামের বি আর এডুকেশন একাডেমি নামে ওই স্কুলে দুই বোন প্রথম ও দ্বিতীয় শ্রেণিতে পড়ে। স্কুল কর্তৃপক্ষই শিক্ষার্থীদের স্কুল পোশাক সরবরাহ করে টাকা নিয়ে থাকে।

গত শুক্রবার তিনি মেয়েদের স্কুল থেকে আনতে গেলে স্কুলের একজন শিক্ষিকা তাঁকে দেখা করতে বলেন। ওই শিক্ষিকার সামনে গেলেই তৎক্ষণাৎ মেয়েদের স্কুলপোশাকের টাকা জমা দিতে বলেন। তিনি আরও কয়েক দিন সময় চাইলে শিক্ষিকা এতে আপত্তি করেন। তিনি বাবা ও অন্য সবার সামনে দুই শিক্ষার্থীর স্কুলপোশাক খুলে ফেলেন। পরে মেয়েদের বাবা তাদের নিয়ে অধ্যক্ষের কাছে গেলেও কোনো ফল পাওয়া যায়নি।

বিহারের সাবডিভিশনাল পুলিশ কর্মকর্তা রাজেশ কুমার বলেন, শুক্রবার সন্ধ্যায় ওই শিক্ষিকা ও অধ্যক্ষকে আটক করা হয়েছে। অধ্যক্ষ এই অভিযোগ অস্বীকার করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত