শিরোনাম

‘আমার বউকে ফেরত চাই’

আন্তর্জাতিক ডেস্ক  |  ২০:০০, জুলাই ১২, ২০১৯

‘আমার বউকে ফেরত চাই’-এমন প্ল্যাকার্ড নিয়ে থানায় হাজির হলেন স্বামী! তার সঙ্গে যোগ দিয়েছেন পরিবারের সদস্যরা। যতক্ষণ না তার স্ত্রীকে ফেরত দেয়া হচ্ছে ততক্ষণ তিনি থানা ছাড়বেন না বলেও জানান। এতে বিপাকে পড়েছেন পুলিশ সদস্যরা।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর কোতোয়ালি থানায়। তারা অবস্থান নেন থানার মূল ফটকের সামনে। এমনকি তাদের অবস্থানে থানায় ঢুকতে পাচ্ছেন না কোনো পুলিশ কর্মী। আর ভেতরের কেউ আবার থানা থেকে বেরও হতে পারছেন না।

পুলিশ জানায়, মেদিনীপুর শহরের ১ নম্বর ওয়ার্ড তোলাপাড়ার বাসিন্দা রাজা দাসের সঙ্গে চলতি মাসের ৫ তারিখ বিয়ে হয় প্রতিবেশী দোয়েল মণ্ডলের। দীর্ঘ ৮ বছরের সম্পর্ক ছিল দুজনের। তারপরই সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। কিন্তু সপ্তাহ না ঘুরতেই দোয়েলের বাড়ির সদস্যরা মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে অন্যত্র বিয়ে দিয়ে দেয়। এমন অভিযোগ এনে এরই মধ্যে থানার মূল ফটকে বউ ফেরতের দাবিতে প্ল্যাকার্ড হাতে অবস্থান নিয়েছে রাজা দাস ও তার পরিবার।

রাজার পরিবারের সদস্যরা জানান, ৫ জুলাই বাড়ি থেকে পালিয়ে রাজা দাসের বাড়িতে আসেন প্রেমিকা দোয়েল মণ্ডল। এরপর মন্দিরেই তাদের বিয়ে হয়।

তার পরদিনই বাবার অসুস্থতার কথা বলে দোয়েলকে বাড়ি ফিরিয়ে নিয়ে যায় তার পরিবার। তারপর থেকে আর স্বামী রাজা দাসের সঙ্গে যোগাযোগ ও দেখা করেননি দোয়েল।

একপর্যায়ে ফেসবুকের মাধ্যমে রাজা জানতে পারেন, স্ত্রী দোয়েলকে তার বাড়ির লোক অন্যত্র বিয়ে দিয়েছে। এরপরই বিষয়টি পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ জানান রাজা। কিন্তু তাতেও কোনো সমাধান মেলেনি। পরে উপায়ন্তর না পেয়ে কোতোয়ালি থানার সামনে বউ ফেরতের দাবিতে অবস্থান নিয়েছে রাজা দাস ও তার পরিবার।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত