শিরোনাম

বহুতল ভবনের ছাদে হেলিকপ্টার বিধ্বস্ত, পাইলট নিহত

আন্তর্জাতিক ডেস্ক  |  ১২:২৪, জুন ১২, ২০১৯

নিউ ইয়র্কের একটি বহুতল ভবনের বাড়ির ছাদে ভেঙে পড়েছে হেলিকপ্টার। বহুতলের ছাদে হেলিকপ্টার হুড়মুড়িয়ে ভেঙে পড়ায় তীব্র আতঙ্ক তৈরি হয়। রীতিমত ছোটাছুটি শুরু হয়ে যায় সেখানে।

কর্মব্যস্ত মানুষজন প্রথমে ধারণা করেছিল সম্ভবত জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। প্রাণ বাঁচাতে ছোটাছুটি শুরু হয়ে যায়। পুরো এলাকা ঘিরে ফেলে মার্কিন পুলিশ-প্রশাসনও। কিন্তু পরে জানা যায় সেটি দুর্ঘটনা। হাফ ছেড়ে বাঁচে আমেরিকা।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানায়, গতকাল সোমবার স্থানীয় সময় দুপুর ২টার দিকে নিউইয়র্ক শহরের ম্যানহ্যাটনের সপ্তম এভিনিউতে এ দুর্ঘটনা ঘটে। নিউ ইয়র্কে প্রায় ৫৪ তলা একটি বাড়ির ছাদে জরুরি অবতরণ করার চেষ্টা করছিল একটি হেলিকপ্টার। আর তা নামার সময়ে ভয়ঙ্কর আওয়াজ করে তা ভেঙে পড়ে। আর তা থেকেই আতঙ্কের সূত্রপাত। গোটা এলাকা কালো ধোঁয়াতে ভরে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন।

ভেঙে পড়া দুই ইঞ্জিনের আগুস্তা এ১০৯ই হেলিকপ্টারটি টিম ম্যাককরম্যাক নামের একজন পাইলট চালাচ্ছিলেন বলে দাবি করেছে বেশ কয়েকটি সংবাদমাধ্যম। এ ঘটনায় তিনি মারা যান।

হেলিকপ্টারটি ম্যানহাটনের ইস্ট সাইড থেকে ওড়ার মাত্র ১৮মিনিটের মধ্যে ভেঙে পড়ে। সেটি কীভাবে ভেঙে পড়ল তা জানতে তদন্ত হবে বলে আশ্বাস দিয়েছে স্থানীয় প্রশাসন।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত