শিরোনাম

সুবর্ণচরে গণধর্ষণ, চরজব্বারের ওসি প্রত্যাহার

নোয়াখালী প্রতিনিধি  |  ১৩:৩২, জানুয়ারি ১৬, ২০১৯

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন রাতে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) নিজাম উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (১৬ জানুয়ারি) নোয়াখালী জেলার পুলিশ সুপার (এসপি) ইলিয়াস শরীফ গণমাধ্যমকে বলেন, ‘দায়িত্বে অবহেলার কারণে ওসি নিজামকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহেদ চৌধুরীকে চরজব্বার থানার ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

উল্লেখ্য- গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন রাতে সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে স্বামী ও সন্তানদের বেঁধে তাদের সামনে এক গৃহবধূকে গণধর্ষণ এবং নির্যাতন করা হয়। পরের দিন সকালে ওই গৃহবধূ ও তাঁর স্বামীকে হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন। এই ঘটনায় ভুক্তভোগীর স্বামী নয়জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা করেন।

মামলার আসামিরা হলো মো. সোহেল (৩৫), হানিফ (৩০), স্বপন (৩৫), চৌধুরী (২৫), বেচু (২৫), বাসু ওরফে কুড়াইল্যা বাসু (৪০), আবুল (৪০), মোশাররফ (৩৫) ও সালাউদ্দিন (৩৫)। এরা সবাই সুবর্ণচরের মধ্যবাইগ্গা গ্রামের বাসিন্দা।

এ মামলায় এখন পর্যন্ত মোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তার মধ্যে ছয়জন মামলার এজাহারভুক্ত আসামি। বাকিদের গ্রেপ্তার হওয়া আসামিদের স্বীকারোক্তি মতে জড়িত থাকার সন্দেহে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে কয়েকজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত