শিরোনাম

শরীয়তপুরবাসীও রেল লাইন সুবিধা পাবে : পানিসম্পদ উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  |  ২৩:৪৩, মে ২৪, ২০১৯

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, শরীয়তপুর এখন আর পিছিয়ে নেই। আধুনিক সব ধরণের উন্নয়ন ছোঁয়া শরীয়তপুরের মানুষ পাবে। কাঙ্খিত পদ্মা সেতু এখন বাস্তবায়নের পথে। পদ্মা সেতুর সঙ্গে শরীয়তপুরবাসীও রেল লাইন সুবিধা পাবে।ইতোমধ্যে রেল লাইনের বিষয়ে কাজ শুরু হয়েছে।

শুক্রবার (২৪ মে) রাজধানীর কাকরাইলের একটি রেস্তোরায় শরীয়তপুর সাংবাদিক সমিতি-ঢাকা’র উদ্যোগে আয়োজিত ‘পদ্মা সেতু বাস্তবায়ন শরীয়তপুরের উন্নয়ন’ শীর্ষক এক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের মেয়াদেই শরীয়তপুর-চাঁদপুর রুটের মেঘনা নদীর উপর সেতু নির্মানের ভিত্তি প্রস্তর মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধণ করবেন ইনশাল্লাহ। এই সেতুটি হলে শরীয়তপুরের সঙ্গে চট্টগ্রাম ও খুলনার সরাসরি যোগাযোগ ব্যবস্থা সহজ হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ভিশনারি লিডার। তিনি বাংলাদেশকে উন্নত দেশের কাতারে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন। তিনি ২০০৮ সালের ডিসেম্বরের নির্বাচনের আগে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেশবাসীকে দেখিয়েছিলেন এবং তা সফলভাবে বাস্তবায়ন হচ্ছে।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য তিনি ভিশন-২০২১,২০৪১ ও ডেল্টা প্ল্যান ২১০০ ঘোষণা করেছেন। আগামী প্রজন্ম যেন উন্নত ও সমৃদ্ধ জীবন পায় সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করছেন।

সংগঠনের সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, বিশিষ্ঠ সমাজ সেবক আজিজুর হক মল্লিক, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, পপুলার লাইফ ইনসুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী।

আরও বক্তব্য রাখেন-শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকার সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সহ-সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি বেনজির আহমেদ, রেজাউল হক রেজা, সিনিয়র সদস্য মোজাম্মেল হক চঞ্চল, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক ওবায়দুল্লাহ আল মামুন প্রমূখ। সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত