শিরোনাম

কুমিরের মুখে মানুষের মাথা! (ভিডিওসহ)

১৪:৩৪, জুন ১৮, ২০১৭

কুমির নিয়ে কসরত দেখাচ্ছিলেন থাইল্যান্ডের এক চিড়িয়াখানার রক্ষী। প্রথমে তিনি দুটো লাঠি নিয়ে কুমিরটি বশে আনার চেষ্টা করেন। এরপর কুমিরের খোলা মুখে নিজের মাথা ঢুকিয়ে দেন। হয়তো ভেবেছিলেন, সবকিছু তাঁর পরিকল্পনামতোই হবে।

কিন্তু হিংস্র প্রাণী বশমানা হলেও যে খুব সহজে হিংস্রতা ভোলে না, তা ফের প্রমাণ করে কুমিরটি। সুযোগ পেয়ে কামড়ে ধরে চিড়িয়াখানা রক্ষীর মাথা। স্থানীয় সময় গত রোববার এ ঘটনা ঘটে। এক দর্শনার্থী পুরো ঘটনাটি ভিডিও করেন। তবে এ হামলায় চিড়িয়াখানা রক্ষী খুব একটা আহত হননি।

সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, ওই চিড়িয়াখানার রক্ষীর নাম কোহ সামুই। তিনি কুমিরের কসরত দেখিয়ে চিড়িয়াখানার দর্শনার্থীদের নিয়মিত আনন্দ দিয়ে থাকেন। কিন্তু ওই দিন কুমিরটি বিগড়ে যায়।

ভিডিওটি গত ১৬ জুন ইউটিউবে প্রকাশ করা হয়। এ পর্যন্ত দুই লাখ ৪৭ হাজার ৭৫২ বার দেখা হয়েছে এটি। ভিডিওতে দেখা যায়, কসরত দেখানোর সময় চিড়িয়াখানা রক্ষী কোহ সামুই তাঁর মাথা কুমিরের মুখের ভেতর রাখলে, কুমিরটি অকস্মাৎ মুখ বন্ধ করে ফেলে।

হঠাৎ এ ঘটনায় উপস্থিত দর্শনার্থীরা ভয় পেয়ে যান। কোহ সামুই নিজেও কুমিরের মুখ থেকে মাথা বের করে আনতে প্রাণপণ চেষ্টা করেন। তবে খানিক পরে কুমিরটি নিজে থেকেই কোহ সামুইর মাথা ছেড়ে দেয়। পরে এটি পাশের লেকে ঝাঁপিয়ে পড়ে।

তবে ঘটনাটি থাইল্যান্ডের কোন চিড়িয়াখানায় ঘটে, ডেইলি মেইলের প্রতিবেদনে তা উল্লেখ করা হয়নি।

ভিডিও দেখুন:-

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত