শিরোনাম

জবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

জবি প্রতিনিধি  |  ১৩:১৫, ফেব্রুয়ারি ১৮, ২০১৯

 

রাজধানীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমাবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে এই সংঘর্ষ শুরু হয়। পূর্ব শত্রুতার জের ধরে এই সংঘর্ষের সূত্রপাত বলে জানা গেছে। দুই গ্রুপের প্রায় ৩০০ সমর্থক এই সংঘর্ষে জরিয়ে পড়েন।

জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের জের ধরে ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়। এরপর, স্থগিত হওয়া কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থক ও এর বিরোধীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। সেই জের ধরে আজ দুপুরে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়।

যে দুই গ্রুপের সদস্যদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার পর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকরা এখন ক্যাম্পাসের ভেতরে অবস্থান করছেন। আর বাইরে রয়েছে বিদ্রোহী গ্রুপ হিসেবে পরিচিত স্থগিত কমিটির বিরোধীরা। তাদের মাঝখানে পুলিশ সদস্যরা অবস্থান করছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোস্তফা কামাল বলেন, ক্যাম্পাসের পরিস্থিতি যেনো আরও খারাপ না হয় তাই পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, “ক্যাম্পাস শাখার নেতৃবৃন্দ শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ব্যর্থ হওয়ায় কমিটি স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।”

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত