শিরোনাম

শেষ হলো আন্তঃকানাডিয়ান ইউনিভার্সিটির ফুটবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক  |  ১৮:২৫, নভেম্বর ০৮, ২০১৮

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্পোর্টস ক্লাবের উদ্যোগে সপ্তাহব্যাপী ‘আন্তঃকানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ সম্পন্ন হয়েছে। এ খেলায় চ্যাম্পিয়ান হয়েছে ব্রাদার্স এফসি। আর রানার্স আপ হয়েছে হক’স আর্মি।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) বনানীর সোয়াট খেলার মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে ম্যান অব দি টুর্নামেন্ট হয়েছেন সামিউল এহসান বরকতি, সেরা গোলদাতা হয়েছেন রিফাত আহমেদ এবং সেরা গোলকিপার হয়েছেন সামির আল হোসেন।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.)। এ টুর্নামেন্টের সার্বিক তত্ত্ববধায়নে ছিলেন বিজনেস স্কুলের লেকচারার সাহাবুদ্দিন রিফাত।

স্পোর্টস ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-ফিল্ম এ্যান্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নূরুল ইসলাম বাবুল, বিজনেস স্কুলের হেড ও সহযোগী অধ্যাপক এস. এম. আরিফুজ্জামান, হেড অব স্টুডেন্টস ওয়েলফেয়ার ও বিজনেস স্কুলের সহকারী অধ্যাপক মো. লাতিফুল খাবির, ফিন্যান্স ডিরেক্টর রিয়াদুজ্জামান হৃদয় এবং বিশ^বিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত