শিরোনাম

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা'র যাত্রা শুরু

আসলাম হোসেন, জবি  |  ১৭:৫৯, জুন ১৯, ২০১৮

"এক হয়ে কাজ করি, আদর্শ চুয়াডাঙ্গা গড়ি "এই স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (পুসাক)।

সোমবার সকালে (১৮জুন) চুয়াডাঙ্গা সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় হতে র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার বালিকা বিদ্যালয়ে মিলিত হয়। পর্যায়ক্রমে আলোচনা সভা, পরিচিতি পর্ব এবং বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি ঘটে।

অনুষ্ঠানে উপস্থিত আলোচকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা আদর্শ চুয়াডাঙ্গা গড়ার শপথগ্রহণ করেন।পুসাকের মাধ্যমে সকল সরকারী বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু চুয়াডাঙ্গার সকল ছাত্র-ছাত্রীদেরকে সহায়তা করার অঙ্গীকার করা হয়।

অনুষ্ঠানে পুসাকের প্রতিষ্ঠাতা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মেশকাত আহমেদ রাশেদ বলেন, আগামীর নতুন চুয়াডাঙ্গাকে গড়তে হলে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। চুয়াডাঙ্গাতে মেধাবী শিক্ষার্থীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। একটু সহযোগীতা পেলে এরা আরো অনেক ভালো কিছু করবে বলে আমি বিশ্বাস করি। আর এই জন্য আমাদের এই আয়োজন।

ঢাকা ইউনিভারসিটি এসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর বর্তমান সভাপতি আহমেদ নয়ন বিমুগ্ধচিত্তে বলেন, এমন আয়োজন আসলেই ব্যতিক্রম।সামনের দিনে আরো অনেক বড় করে আয়োজন করার পরিকল্পরা রয়েছে। চুয়াডাঙ্গাতে সৃষ্টিশীল আর সৃজনশীল মানুষের অভার নেই। পিছনে একটু সহযোগীতার পেলে চুয়াডাঙ্গার ছেলে-মেয়েরা অনেকে ভালো কিছু দেখাতে পারবে বলে আমি মনে করি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ডুসাকের সাবেক সেক্রেটারি শামিম হাসান মিজি,ঢাবি প্রতিনিধি শরিফুল ইসলাম সাইমুম ও শফিকুল ইসলাম, জবি প্রতিনিধি আব্দুস সামাদ জুয়েল,রাবি প্রতিনিধি ইসরাফিল আলম,চবি প্রতিনিধি রাশেদ,হাবিপ্রবি প্রতিনিধি নজরুল ইসলাম শিমুল,ইবি প্রতিনিধি লিমন হোসেন,জাবি প্রতিনিধি ও অন্যান্য বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- আকিদুজ্জামান রন্জু এবং ফারহানা ফেরদৌসী ইরানী।অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন তরিকুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত