শিরোনাম

জবিসাসের নির্বাচন বৃহস্পতিবার

আসলাম হোসেন, জবি প্রতিনিধি  |  ২১:০৪, আগস্ট ০৯, ২০১৭

জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) সাংবাদিক সমিতির (জবিসাস) ২০১৭-১৮ সেশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল বৃহস্পতিবার।

আগামীকাল বৃহস্পতিবার জবির সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এতে মোট ২৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।
এবারের নির্বাচনে সহ-সভাপতি,যুগ্ন সাধারণ সম্পাদক,অর্থ সম্পাদক দপ্তর সম্পাদক ছাড়া বাকি ৫ টি পদের বিপরিতে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে, উল্লেখ্য এগুলোততে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

নির্বাচনে ২ টি প্যনেল বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে সভাপতি পদে আশরাফুল ইসলাম আকাশ ও রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক পদে হুমায়ুন কবির ও সাহাদাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে সোহাগ রাসিফ ও কবির হোসাইন, সাধারণ সদস্য পদে, নাইমুর রহমান নাবিল ইসমাইল হোসাইন ও সাঈদ মাহাদী সেকেন্দার ও মুবতাসিম ফুয়াদ।
এদিকে জবি সাংবাদিক সমিতির নির্বাচন ঘিরে শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ড. নূর মোহাম্মাদ বলেন, গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন করার ব্যপারে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত