শিরোনাম

সিদ্দিকুরকে দেখতে হাসপাতালে গেলেন শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  |  ০০:১৭, জুলাই ২৪, ২০১৭

রাজধানী শাহবাগে ছাত্র আন্দোলনে আহত সরকারি তিতুমীর কলেজের ছাত্র মো. সিদ্দিকুর রহমানকে দেখতে হাসপাতালে গেলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।আজ রোববার শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন সিদ্দিকুর রহমানকে দেখতে হাসপাতালে যান।

তিনি সিদ্দিকুরের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেনএবং তার খোঁজখবর নেন। তিনি সিদ্দিকুরের মা ও ভাইয়ের সাথেও কথা বলেন এবং তাদের সান্তনা দেন। এসময় উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী তার চিকিৎসার বিষয়ে সংশ্লিষ্ট চিকিৎসকদের সাথে আলোচনা করেন। এ সময় ডাক্তাররা জানান, সিদ্দিকুরের চিকিৎসার ব্যাপারে কর্তৃপক্ষ সর্বোচ্চ যত্নবান রয়েছে। আজ দু’বার মেডিক্যাল বোর্ড তার চিকিৎসার ব্যাপারে আলোচনা হয়েছে।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত হওয়া রাজধানীর সাতটি সরকারি কলেজের শিক্ষার্থীরা পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে গত বৃহস্পতিবার শাহবাগে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করলে তাদের বাধা দেয় পুলিশ।

ওই সময় পুলিশের কাঁদুনে গ্যাসের শেল লেগে আহত সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সিদ্দিকুর রহমানের দুই চোখে আর আলো ফিরবে না বলে জানিয়েছেন চিকিৎসকরা। ওই দিন রাতেই অজ্ঞাতনামা ১২শ জনকে আসামি করে শাহবাগ থানায় মামলা করে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত