শিরোনাম

রাবিস্থ খুলনা জেলা সমিতির সভাপতি শরিফুল, সম্পাদক তপু

রাবি প্রতিনিধি  |  ১৯:০৯, এপ্রিল ২০, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) খুলনা জেলা সমিতির নবীনদের বরণ, প্রবীণদের বিদায়, কমিটি ঘোষণা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার কেন্দ্রে (টিএসসিসি) শুক্রবার সন্ধায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নতুন কমিটিতে মার্কেটিং বিভাগের শরিফুল ইসলামকে সভাপতি ও ইলেকট্রনিক এন্ড ইলেকট্রনিক্স বিভাগের মাহিমুর তপুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

৯ সদস্যের কমিটিতে এছাড়াও সহ- সভাপতি হিসেবে আরিফুজ্জামান (লিপু), যুগ্ম-সম্পাদক হিসেবে অন্তরা ইথা ও মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক হিসেবে শেখ ইউসুফ বাপ্পি, প্রচার সম্পাদক হিসেবে সেগুপ্তা বৃত্তি রায় ও রুবেল মল্লিক, অর্থ সম্পাদক হিসেবে রিয়া বিশ্বাস দায়িত্ব পেয়েছেন।

সমিতির সাবেক সাধারণ সম্পাদক শেখ আরিফুজ্জামান লিপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে খুলনার নবীণ শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় জানান শিক্ষকেরা। এরপর শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

জেলা সমিতির সাবেক সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সমিতির উপদেষ্টা অধ্যাপক ড. এএসএম শফিকুর রহমান, অধ্যাপক ড. আমজাদ হোসাইন, অধ্যাপক ড. রুকসানা বেগম, অধ্যাপক ড. ফারজানা পারভীন, অধ্যাপক বিশ্বজিৎ চন্দ, অধ্যাপক ড.বেলাল হোসাইন, ব্যবসায়ী ও খুলনা সমিতির পৃষ্টপোষক এসহানুল হুদা (দুলু)সহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত