শিরোনাম

শেকৃবিতে দুই আঞ্চলিক গ্রুপের সংঘর্ষ, আহত ২

শেকৃবি প্রতিনিধি  |  ১৭:১৪, মার্চ ২০, ২০১৯

সিট দখলকে কেন্দ্র করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) দুই আঞ্চলিক গ্রুপের সংঘর্ষে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১২ টায় নবাব সিরাজ উদ-দৌলা হলের গনরুমে ময়মনসিংহ ও কুমিল্লা এর দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় এক শিক্ষার্থীকে সাময়িক ভাবে বহিষ্কারের সুপারিশ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত বারোটার দিকে দুই গ্রুপের মধ্যে সিট নিয়ে কথা কাটাকটি হয়। এক পর্যায়ে একে অপরের উপর চড়াও হয় এবং সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ময়মনসিংহ গ্রুপের দুই শিক্ষার্থী আহত হয়।

আহতরা হলেন-বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র নিশাদ আল ওয়াহিদ মর্তুজা এবং জাহিদ হাসান। পরে তাদেরকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, সহকারী প্রক্টর মো. রুহুল আমিন এবং নবাব সিরাজ উদ-দৌলা হলের প্রভোস্ট ড. মো. ইসহাক উপস্থিত হন এবং দুই পক্ষের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় তারা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী ফাহিম শাহরিয়ারকে সাময়িক ভাবে বহিষ্কারের সুপারিশ করেন।

এ বিষয়ে সহকারী প্রক্টর মো. রুহুল আমিন বলেন, আমরা প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেছি। তাদের কথার উপর ভিত্তি করে এবং তাৎক্ষণিক পরিস্থিতি বিবেচনা করে ফাহিম নামের একজন ছাত্রকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত