শিরোনাম

ভোলা সরকারি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

আরিফ হোসেন লিটন, ভোলা  |  ১৬:৩৭, মার্চ ২০, ২০১৯

নানা আয়োজনে মুখর পরিবেশে ভোলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভোলা সরকারি কলেজের একাদশ শিক্ষাবর্ষ ও অনার্স প্রথম শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ মার্চ) সকালে সরকারি কলেজের আয়োজনে ছায়াবিথী মঞ্চে এ নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।

ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়ার সভাপতিত্বে -প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজিলাতুন্নেছা মহিলা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ। সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর প্রমূখ।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘‘তোমরা দোলনা থেকে কবর পযর্ন্ত জ্ঞাণ অর্জন কর’’ শিক্ষা ছাড়া কোন জাতি বড় হতে পারে। বঙ্গবন্ধুর এই সোনার বাংলাকে আরো এগিয়ে নিতে হলে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। মাদক, ইভটিজিং, নিজেদেরকে দুরে রাখতে হবে। সব সময় চিন্তা করতে হবে আমি কিভাবে বড় হয়ে দেশ জাতির সেবা করবো।

এছাড়াও উপস্থিত ছিলেন ভোলা সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী, জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন, সদর উপজেলা ছাত্রলীগের সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেনসহ কলেজ ছাত্রলীগ এবং সুধী সমাজ। প্রথমে নবীনদের বরণ শেষে আলোচনা সভা এবং জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত