শিরোনাম

গুলি করে মেরে ফেলার হুমকি রাশেদ খানকে

নিজস্ব প্রতিবেদক  |  ১২:৩৪, মার্চ ১৪, ২০১৯

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সাধারণ সম্পাদক (জিএস) পদে প্রতিদ্বন্দ্বিতাকারী রাশেদ খানকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার (১৩মার্চ) সন্ধ্যায় তাঁর ঝিনাইদহের বাড়িতে গিয়ে এই হুমকি দেওয়া হয় বলে জানিয়েছেন রাশেদ। বুধবার রাতে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে এ কথা জানান।

ডাকসু নির্বাচনে প্রায় ছয় হাজার ভোটের ব্যবধানে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কাছে পরাজিত হন রাশেদ। এরপর থেকেই ছাত্র ইউনিয়নসহ বামপন্থী ছাত্র সংগঠনগুলো ও স্বতন্ত্র প্রার্থীদের সঙ্গে ভোটের ফল বাতিলের দাবিতে আন্দোলন করছেন তিনি।

রাশেদ খান রাতে গণামাধ্যমকে বলেন, সন্ধ্যায় দুই ব্যক্তি মোটরসাইকেলে ঝিনাইদহ সদর উপজেলায় তাঁর গ্রামের বাড়িতে যান। তাঁরা তাঁর মা–বাবাকে হুমকি দিয়ে বলেন, রাশেদ আন্দোলন করছেন এবং সরকারবিরোধী কথাবার্তা বলছেন। তাঁকে শেষবারের মতো সতর্ক করে দেয়া হচ্ছে। এরপর এসব করলে তাঁকে গুলি করে মেরে ফেলা হবে। এ ঘটনার পর রাশেদের মা অচেতন হয়ে পড়েন। তাঁকে ঝিনাইদহের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে আড়াই ঘণ্টা পর তাঁর চেতনা ফিরে আসে। বর্তমানে তিনি ঝিনাইদহ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, এ ব্যাপারে পুলিশের কাছে রাশেদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি। এমন কোনো তথ্য আমাদের জানা নেই।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত