শিরোনাম

সিএপিএমের ২ প্রতিষ্ঠানের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক  |  ২১:১৫, এপ্রিল ২৩, ২০১৮

সম্পদ ব্যবস্থাপক সিএপিএম পরিচালিত পুঁজিবাজারে তালিকাভুক্ত দুটি মিউচ্যুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ফান্ড দুটি হলো- সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ও সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচ্য সময়ে আইবিবিএল ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য ২ পয়সা। ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.০২ টাকা। ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট এনএভি হয়েছে ১০ টাকা।

এদিকে, বিডিবিএল ওয়ানের (জানুয়ারি-মার্চ,১৮) সময়ে ইপিইউ লোকসান হয়েছে ৪২ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ২৯ পয়সা। শেষ নয় মাসে ফান্ডটির ইউনিট ইপিইউ হয়েছে ৪৮ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২৯ পয়সা। ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী এনএভি হয়েছে ১০ টাকা ৪৯ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ২১ পয়সা। ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী এনএভি হয়েছে ১১ টাকা ১৩ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১০ টাকা ৪৪ পয়সা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত