শিরোনাম

ভিসার সঙ্গে হাত মেলালো দারাজ

অর্থনৈতিক প্রতিবেদক  |  ২৩:৪৭, জুন ১১, ২০১৯

কাস্টমাররা ঝামেলাহীন লেনদেনসহ আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন খুব সহজে। রোজার মাসের আমেজের মধ্য দিয়েই দেশের শীর্ষ স্থানীয় অনলাইন মার্কেট প্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

দারাজের এই বিশেষ আয়োজন মূলত ভিসার আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদের একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতে লক্ষ্যবদ্ধ।

অনলাইনে শপিংয়ের মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পরিলক্ষিত হয়েছে এবারের দারাজ রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে। দারাজে কাস্টমারদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০ শতাংশ হারে বেড়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫ শতাংশ ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এই অফার ১৫ জুন পর্যন্ত কার্যকর থাকবে। অফারটির মধ্যে বর্তমান ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রিপেইড কার্ড (ভিসা কার্ড) অন্তর্ভুক্ত থাকবে।

সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, এর মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার দেওয়া এবং পুনরায় দেওয়ার ঝামেলা থাকে না।

এমনকি পেমেন্ট করার সময়ে গ্রাহককে খুব দ্রুত ও নিরাপদ চেক-আউট করতে এটি দারুণভাবে সহায়তা করে থাকে। আসলে ভিসা কাস্টমারদের জন্য স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি পণ্যসহ আরও অন্যান্য ক্যাটাগরির বিভিন্ন পণ্য ক্রয়ের ক্ষেত্রে একটি সুবর্ণ সুযোগ নিয়ে আবির্ভূত হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত