শিরোনাম

সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি অ্যাওয়ার্ড-ন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান

২৩:৪০, জুন ১১, ২০১৯

জাপানের টোকিও থেকে সনি কর্পোরেশন কর্তৃক আয়োজিত “সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি এ্যাওয়ার্ড (এসডিডব্লিউ)-ন্যাশনাল এ্যাওয়ার্ড ২০১৯” শিরোনামে, বাংলাদেশী নাগরিকদের জন্য একটি ফটোগ্রাফি প্রতিযোগিতা আয়োজন করা হয়।

সম্প্রতি অনুষ্ঠিত ওই প্রতিযোগিতায় ১০টি উন্মুক্ত ক্যাটাগরি থেকে তিনজন সন্মানিত বাংলাদেশি এই পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এসডিডব্লিউ, সনি ফ্ল্যাগশীপ স্টোর, লেভেল- ৬, টাওয়ার পার্ট, বসুন্ধরা সিটি শপিং মল, পান্থপথ, ঢাকা-এ এই পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি এ্যাওয়ার্ড-ন্যাশনাল এ্যাওয়ার্ড-২০১৯ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রথম পুরষ্কার বিজয়ী মোঃ তোফাজ্জল হুসাইন, দ্বিতীয় পুরষ্কার বিজয়ী ফরিদা আলম এবং তৃতীয় পুরষ্কার বিজয়ী ইমরান হুসাইন রুমি।

পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরষ্কার হস্তান্তর করেন সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার প্রধান-মিঃ এলেক্স ই, সনি আলফা ব্র্যান্ড এ্যাম্বাসেডর, বাংলাদেশের স্বনামধন্য ফটোগ্রাফার আবির আব্দুল্লাহ, র্যাংগ্স ইলেকট্রনিকস্ লিঃ-এর আলফা স্পেশালিষ্ট - মোহাইমিনুল এছাহাক প্রতীক।

এসময় সনি-র্যাংগ্স-এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেলের সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত