শিরোনাম

বুক বিল্ডিং পদ্ধতিতে ১০০ কোটি টাকা সংগ্রহ করবে আফতাব ফিড

প্রিন্ট সংস্করণ  |  ১০:৪৬, মে ২৪, ২০১৯

বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজার থেকে ১০০ কোটি টাকার মূলধন সংগ্রহ করবে জহুরুল ইসলাম গ্রুপের প্রতিষ্ঠান আফতাব ফিড প্রডাক্টস লিমিটেড।

আইপিও প্রক্রিয়ার আনুষঙ্গিক কার্যক্রম সম্পন্নের জন্য মার্চেন্ট ব্যাংক ট্রিপল এ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ইস্যু ব্যবস্থাপক হিসেবে কাজ করবে।

এজন্য সমপ্রতি প্রতিষ্ঠান দুটির মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ট্রিপল এ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান খাজা আরিফ আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়দুর রহমান।

অন্যদিকে আফতাব ফিড প্রডাক্টসের পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক আবু লুেফ ফজলে রহিম খান। তাছাড়া অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আফতাব হ্যাচারি লিমিটেডের সাবসিডিয়ারি কোম্পানি হচ্ছে আফতাব ফিড প্রডাক্টস লিমিটেড। ২০০০ সালে প্রাইভেট কোম্পানি হিসেবে আফতাব ফিডের যাত্রা হয়।

আর ২০১৪ সালে এটি পাবলিক লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হয়। কোম্পানিটি মাছ, গবাদি পশু ও ব্রয়লার মুরগির খাবার উৎপাদন এবং সরবরাহ করে থাকে।

নারায়ণগঞ্জের রূপসী ও চুয়াডাঙ্গায় এর কারখানা অবস্থিত। আইপিওর মাধ্যমে সংগৃহীত তহবিলের সিংহভাগই ব্যবসা সমপ্রসারণে ব্যয় করা হবে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত