শিরোনাম

মির্জাপুরে সেনা সদস্যকে পিটিয়ে হত্যা, আটক ৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  |  ১৭:৪১, মার্চ ০৮, ২০১৯

টাঙ্গাইলের মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় এক সেনা সদস্য নিহত হয়েছে। শুক্রবার (০৮ মার্চ) উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ দক্ষিনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য মো. আজিজুল মিয়া (২৯) দেওভোগ গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে। নিহত আজিজুল বগুড়া ক্যান্টনম্যান্টে কর্মরত ছিল। আজ সকালেই সেই ছুটি নিয়ে বাড়ি আসে সে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনাসূত্রে জানা যায়, গত বুধবার রাতে নিহত আজিজুলের ছোট ভাই রাসেলের সঙ্গে দেওভোগ উত্তরপাড়া গ্রামের বাক্কি মোল্লার ছেলে কামরুলের সঙ্গে বাকবিতন্ডার ঘটনা ঘটে। নিহতদের বাড়ির পাশে গভীর রাতে মাদকসেবন করে কামরুলের অকথ্য ভাষায় গালিগালাজ ও চিৎকার চেচামেচির সূত্র ধরেই নিহতের ছোট ভাইয়ের সঙ্গে বাকবিতন্ডা হয়। এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে রাসেলকে রাস্তায় পেয়ে কামরুল ও তার সঙ্গীয়রা তাকে মারপিট করে। পরে স্থানীয়ভাবে এটি মিমাংসা করার জন্য শুক্রবার তারিখ করা হলে আজ সকালেই নিহত আজিজুল বাড়ি আসে।

কিন্তু বিচারের কথা বলে আজিজুলকে জনৈক রমজানের দোকানের সামনে ডেকে নিয়ে কামরুল ও তার সঙ্গীরা আজিজুলকে পেটাতে থাকে। আহত অবস্থায় আজিজুলকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা রেফার্ড করেন। কিন্তু ঢাকা নেওয়ার পথে গাজীপুরের চন্দ্রা এলাকায় দুপুর ১ টার দিকে আজিজুল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ৫ জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। তবে তখন পর্যন্ত এ কেউ অভিযোগ বা মামলা করেনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত