শিরোনাম

রাজধানীতে দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক  |  ১৮:২৯, ফেব্রুয়ারি ২০, ২০১৯

রাজধানীর লালবাগ ও চকবাজার এলাকায় পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃরা হলেন, মোঃ আবুল ইমাম ওরফে তূর্য্য (১৯) ও মোঃ মামুন (২৬)। এদের কাছ থেকে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৩০২৫ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০, সিপিসি-৩, লালবাগ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে মঙ্গলবার দিবাগত গভীর রাতে লালবাগ থানাধীন ৩২ নং নগর বেলতলী লেনস্থ শ্রী শ্রী কালিমন্দিরের গেইটের সামনের অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ আবুল ইমাম তূর্য্যকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তুর্য্যের বাবার নাম মোঃ জিন্নাহ। লালবাগ থানার রসুলবাগ পার্কের উত্তর পার্শ্বে সালাউদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া বলে জানা গেছে। সে দীর্ঘ দিন ধরে লালবাগের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল।

এছাড়া, র‌্যাব-১০ এর সিপিসি-৩ এর অপর একটি দল বুধবার গভীর রাতে চকবাজার থানাধীন পশ্চিম ইসলামবাগ বারো হাজার গলিস্থ ১০৫/বি-১, টিন সেড দো-তলা বাড়ীতে অভিযান চালায়। এসময় উক্ত বাড়ির ২য় তলার পশ্চিম পার্শ্বের একটি রুমের সামনে থেকে মোঃ মামুন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি সীমসহ মোবাইল সেট এবং এবং ইয়াবা বিক্রির ৩০২৫ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ মামুনের বাবার নাম মীর কাশেম সরদার। শরিয়তপুর জেলার জাজিরার ছাব্বিশপাড়ায় তাদের বাড়ি। রাজধানীর চকবাজার থানাধীন পশ্চিম ইসলামবাগ বারো হাজার গলিস্থ১০৫/বি-১, নুর হোসেনের বাড়ীর ভাড়াটিয়া বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেপ্তারকৃত মামুনের বিরুদ্ধে চকবাজার, লালবাগ ও কামরাঙ্গীরচরসহ বিভিন্ন এলাকায় মামদক ব্যবসার অভিযোগ রয়েছে। এদের বিরুদ্ধে লালবাগ ও চকবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত