শিরোনাম

রাজধানীতে পেট থেকে ১৭১৬ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক  |  ২০:০৬, ফেব্রুয়ারি ১১, ২০১৯

রাজধানীর ডেমরায় অভিনব কায়দায় পেটের ভিতরে বহন করার অভিযোগে মোঃ তাজুল ইসলাম ওরফে সাগর (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত যুবকের কাছ থেকে ১৭১৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর ডেমরা মাতুয়াইল এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল গতকাল রোববার মাতুয়াইলের হাজী বাদশা মিয়া রোডস্থ মাটি হিরো গার্ডেন, রোড নং-১, ব্লক-বি, বাসা নং-৭ এর ৬ষ্ঠ তলায় অভিযান চালিয়ে সাগরকে গ্রেপ্তার করা হয়। তার বাবার নাম মৃত আব্দুর রাজ্জাক শেখ, যাত্রাবাড়ি থানার ৫২৯ নম্বর ধনিয়া বাজার রোডে তাদের বাড়ি। এ সময় তার কাছ থেকে ৫৫০পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায়, গত ৮ ফেব্রুয়ারি রাতে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট একত্রিত করে পলিথিন দিয়ে মোড়ানো কালো রং এর কসটেপ দিয়ে আটকানোর পর ছোট ছোট ৫৩টি টুকরো করে পাকা কলার মাধ্যমে গিলে পেটের ভিতরে করে ঢাকায় নিয়ে আসে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এক্সরে করা হলে ঘটনার সত্যতা পাওয়া যায় এবং ৫৩টি টুকরো বের করা হয়। ৫৩টি টুকরো হতে ১১৬৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে ৩হাজার পিস ইয়াবা ৩ লাখ টাকায় কিনে এনেসেছে। এর মধ্যে ১ লাখ ২০ হাজার টাকা পরিশোধ করেছে। বাকি টাকা ইয়াবা ট্যাবলেট বিক্রি করার পর পরিশোধ করার কথা ছিল।এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত