শিরোনাম

গরুর ফার্মে ডেকে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা, আটক ২

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি  |  ১৮:০২, ফেব্রুয়ারি ১১, ২০১৯

গতকাল রোববার (১০ ফেব্রুয়ারি) ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামের দারোগার ছেলে রিয়াদ তার নিজের গরুর ফার্মে প্রতিবেশী সেলিমকে ডেকে এনে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। মৃত সেলিম ঐ গ্রামের মৃত জালাল উদ্দিন (নন্দি গাউজ) এর ছেলে। এ ঘটনায় গতকাল বিকালে সেলিমের স্ত্রী ফাতেমা খাতুন বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় ৪/৫ জন নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করে। পুলিশ ফিরোজা নামের এক মহিলাকে আটক করেছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মধ্য আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা ও জামালপুর সদর থানা পুলিশে সাব ইন্সপেক্টর মোহাম্মদ আলী’র ছেলে রিয়াদ (১৯) একজন নেশাখোর। লেখাপড়ায় তালবাহানা করায় পিতা তার নিজের ভাবমূর্তি সামাজিক মান মর্যদা রক্ষার্থে তার ছেলে রিয়াদকে নিজ বাড়ির কাছে একটি গরুর ফার্ম করে দেন। রিয়াদ ঐ ফার্মে ৮/৯ টি বিভিন্ন জাতের গরু লালন-পালনের পাশাপাশি সেখানে নিয়মিত নেশা করতো।

দারোগা ছেলে রিয়াদ প্রতিদিনের মতো গত শনিবার রাত ৯ টার দিকে প্রতিবেশী সেলিমকে তার ফার্মে ডেকে আনেন। পরে রিয়াদের নেতৃত্বে একটি চক্র তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার চেষ্টা করে। প্রায় মৃত সেলিমের চিৎকারে রিয়াদের পিতা ঐ দারোগা মোহাম্মদ আলী আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে তার গুরুতম অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে সেলিম মারা যায়।

ফুলবাড়িয়া থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা কাপড় ও রশি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রিয়াদের দাদি ফিরোজাকে আটক করা হয়েছে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন। কেনো কি কারণে এই হত্যাকাণ্ড ‍এবং ‍এর সাথে আর কে কে জড়িত আছে তা তদন্তে জানা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত