শিরোনাম

রাজধানীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক  |  ১৬:৩০, ফেব্রুয়ারি ১১, ২০১৯

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধায় কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব রসুলপুর ৫ নং গলিস্থ সোহরাব মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোঃ তুষার হোসেন (২১) ও মোঃ সাগর (২১)। এসময় তাদের কাছ থেকে ১৩৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গতকাল সন্ধায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০, সিপিসি-৩, লালবাগ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এর নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ ২টি অভিযান চালানো হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব রসুলপুর ৫ নং গলিস্থ সোহরাব মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তা থেকে ৫৪ (চুয়ান্ন) পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোনসহ মোঃ তুষার হোসেন (২১) মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে কামরাঙ্গীরচর থানার হযরত ওমর ফারুক রোডস্থ কুড়ারঘাট সরকারী হাসপাতালের সামনে থেকে মাদক ব্যবসায়ী সাগরকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে ৮২ পিস ইয়াবা, ২টি মোবাইল ফোন ও নগদ ১০৬০/-টাকা জব্ধ করা হয়।

মাদকব্যবসায়ী মোঃ তুষার হোসেনের বাবার নাম মৃত আফজাল হোসেন, ১১০/১৩৫ সাং-পূর্ব রসুলপুর ৫ নং গলিতে তাদের বাড়ি। আর গ্রেপ্তারকৃত মোঃ সাগরের বাবার মোঃ মিলন, নরসিংদীর বাঘহাটায় তাদের বাড়ি। কামরাঙ্গীরচরের আলীনগর মোড় শুক্কুর আলীর বাড়ীতে তারা ভাড়া থাকেন। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত