শিরোনাম
ময়মনসিংহে পৃথক ঘটনায়

ছোট ভাইয়ের হাতে বড় ভাই ও সৎ ভাইয়ের হাতে সৎ ভাই খুন

ময়মনসিংহ প্রতিনিধি  |  ১৮:৩৬, জানুয়ারি ১২, ২০১৯

ময়মনসিংহের ভালুকায় পৃথক এলাকায় পৃথক ঘটনায় মাত্র আড়াই ঘণ্টার ব্যবধানে খুনের শিকার হয়েছেন বড় ভাইয়ের হাতে এক ছোট ভাই এবং ছোট ভাইয়ের হাতে আরেক বড় ভাই। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার নয়নপুর পূূর্বপাড়া গ্রামে ছোট ভাই এবং বিকেলে নিশাইগঞ্জ গ্রামে বড় ভাইকে খুনের ঘটনা দুটি ঘটে। পুলিশ দুজনকেই গ্রেপ্তার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায় শুক্রবার বিকাল ৪ টার দিকে ভালুকা সদর ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামের মৃত হেকমত আলীর দুইপুত্র আজিম উদ্দিন (৪৫) ও আব্দুল মালেক (৬০) এর মধ্যে জমি নিয়ে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাই আজিম উদ্দিন তার বড় ভাই মালেকের মাথা ও শরীরে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী আঃ মালেকের ছোট ভাই আজিম উদ্দিন (৪৫) ও তার স্ত্রী সিজিলা (৪০) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

অপরদিকে একই দিন উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে ঘরের সামনে প্রশ্রাব করাকে কেন্দ্র করে তমিজ উদ্দিনের বড় ছেলে ধনু মিয়া (৩০) তার সৎ ছোট ভাই রব মিয়া (১৮) কে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এ সময় রব মিয়া মাটিতে পরে জ্ঞান হারায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে তার মৃত্যু হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুটি ঘটনায়ই থানায় পৃথক মামলা হয়েছে। মালেক হত্যার দুই আসামীকে আটক করা হয়েছে। রব হত্যার আসামীসহ অন্য আসামীদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত