শিরোনাম

মৌলভীবাজারের আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি

৯০ ভরি স্বর্ণসহ ৪০ লাখ টাকার মালামাল লুট
মো: মাহবুবুর রহমান রাহেল, মৌলভীবাজার  |  ১৭:৪১, জানুয়ারি ১২, ২০১৯

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের স্থানীয় ওয়ার্ড আ’লীগ সভাপতি খছরু আহমদ চেরাগ এর বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকতরা হামলা চালিয়ে এজনকে আহত করেছে।

গতকাল শুক্রবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে ১৪/১৫ জনের একদল মুখোশধারী ও মুখ খোলা ডাকাত বাহিরের গ্রীল কেটে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। ডাকতদের আওয়াজ শুনতে পেরে ঘরের সবাই জেগে উঠে চিৎকার দিতে চাইলে অস্ত্রের মুখে ঘরে থাকা পুরুষ-মহিলাসহ ১১ জনকে জিম্মি করে তারা। এসময় চেরাগের ভাই কওছর আহমদ এর মাথায় রড দিয়ে আঘাত করলে তিনি মারাত্বক আহত হন। পরে ঘরে থাকা ৯০ ভরি স্বর্ণ নগদ ৩ লাখ টাকা, ২টি টিভি ও ৬টি মোবাইল ফোনসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়।

বাড়ির মালিক খছরু আহমদ চেরাগ জানান, ১৫ জনের একদল ডাকাতদের মধ্যে কয়েকজনের মুখোশ পড়া ছিলনা। তিনি আরো জানান, তার ভাই কওছরকে রড দিয়ে মাথায় আহত করে ৪০ লাখ টাকার মালামাল লুট করেছে।

স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক টিটু জানান, চেরাগ মিয়ার এক ছেলে যুক্তরাজ্য ও আরেক ছেলে স্পেনে বসবাসসহ যৌথ পরিবারের আরো দুই ভাই প্রবাসে থাকেন। ১৫ জনের একদল ডাকাত সাইকে জিম্মি করে নগদ টাকাসহ সব মালামাল লুট করে।

রাজনগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই রাতে ডাকাত পড়ছিল। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়ে গ্রামের আশপাশে অভিযান চালানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত