শিরোনাম

জেলার শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা পেলেন পলাশের শারমিন-পিয়ারা

তারেক পাঠান, পলাশ প্রতিনিধি  |  ১৯:৪৭, ডিসেম্বর ১১, ২০১৮

সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী নরসিংদী জেলা পর্যায়ে জয়িতা ক্যাটাগরীতে জেলার শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা পেলেন পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নে ৮নং ওয়ার্ডের পল্লী সমাজের সদস্য তারগাঁও গ্রামের শারমিন সুলতানা এবং একই গ্রামের পিয়ারা বেগম।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকালে নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও মহিলা বিষয়ক অধিদপ্তর নরসিংদী উদ্যেগে আলোচনা সভা ও “জয়িতা অন্বেষনে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা অনুষ্ঠানে পলাশের শারমিন সুলতানা ও পিয়ারা বেগমকে এ সম্মাননা ও সনদপত্র তুলে দেওয়া হয়।

“রঙ্গিন পৃথিবীর রঙ্গিন আলো- সকল নারী থাকুক ভালো” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে “জয়িতা অন্বেষনে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় নরসিংদী মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা আক্তার এর উপস্থাপনায় ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়ালের সভাপতিত্বে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার শ্রেষ্ঠ জয়িতা পলাশের শারমিন সুলতানা ও পেয়ারা বেগমের হাতে সম্মাননা স্বারক ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা মহিলা বিষয়ত অধিদপ্তরের উপপরিচালক সুলতানা রাজিয়া। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,পলাশ উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা রওশন আরা, ব্র্যাকের কর্মকর্তা সাহারা বানুসহ জেলার বিভিন্ন গনমাধ্যম কর্মীরা।

এছাড়া জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরী, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী,নরসিংদীর জেলার রোজিনা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী বেলাব উপজেলার নাজমা আক্তার, এবং সফল জননী নারী মনোহরদী উপজেলার নাফিসা বেগমকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নারীর সম্মাননা দেওয়া হয়।
এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত