শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

মাগুরা প্রতিনিধি  |  ১৯:২৭, ডিসেম্বর ০৬, ২০১৮

মাগুরা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা জামায়াতের আমির মো. ফারুক হোসেনকে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকালে মাগুরা সদর উপজেলার ইছাখাদা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পেট্রোল বোমা হামলায় শ্রমিক হত্যাসহ বিভিন্নস্থানে নাশকতার ৪টি মামলা আছে।

মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ফারুক হোসেন ৪টি মামলায় পলাতক থাকা অবস্থায় দীর্ঘদিন ধরে নাশকতার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছিলেন। এমন গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে সদরের ইছাখাদা বাজারের একটি দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত