শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

পটিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খুন, গ্রেপ্তার ১

তাপস দে আকাশ, পটিয়া (চট্টগ্রাম)  |  ১৮:৪৯, ডিসেম্বর ০৬, ২০১৮

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল উদ্দিন আকবর খুনের ঘটনায় পটিয়া থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। এতে প্রধান আসামী করা হয়েছে উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সহ-সভাপতি শাহীন উল্লাহকে।

অন্য আসামীরা হলেন- নুরুল আলমের পুত্র ও শাহীনের ভাই আমান উল্লাহ (৩৪), শাহীনের আরেক ভাই নজরুল ইসলাম রুবেল (২৫), নুরুল আমিনের পুত্র জিয়াউল হক তুষার (২৫), ফারুখ মাঝির পুত্র জুয়েল (২৫), মো. সোলেমানের পুত্র আরফাতুল ইসলাম মানিক (২৫), মৃত রফিক আহমদের পুত্র মোরশেদুল আলম (৩০), জামাল আহমদের পুত্র মো. জাহিদ (২২) ও মৃত হাফেজ আহমদের পুত্র মো. ইকবাল (৩৩)।

আসামীদের সবার বাড়ি কোলাগাঁও এলাকায়। গত মঙ্গলবার রাতে পটিয়া কালারপোল পুলিশ ফাঁড়ির পরিদর্শক শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জাফর আহমদ নামের (৪৫) একজনকে গ্রেপ্তার করেছেন। সে কোলাগাঁও ইউপির গ্রাম পুলিশ সদস্য। ২০১৭ সালের ৯ ফেব্রুয়ারী প্রথম খুন হন বঙ্গবন্ধু প্রজন্মলীগের কোলাগাঁও ইউপির সভাপতি মো: বাহাদূর। ওই মামলায়ও ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন আসামী ছিল।

পটিয়া কালারপোল পুলিশ ফাঁড়ির পরিদর্শক শফিকুল ইসলাম জানিয়েছেন, আকবর খুনের ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই অন্য আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত