শিরোনাম

নড়াইলে দু’কৃষককে হত্যা, আটক ৫

নড়াইল প্রতিনিধি  |  ১৮:১৮, ডিসেম্বর ০৬, ২০১৮

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে এলাকায় আধিপত্য বিস্তার, পূর্ব শত্রুতার জের ও ধান কাটাকে কেন্দ্র্র করে ইমান আলী মোল্যা (৩৮) ও রুকু মোল্যা (৩৪) নামে দু’কৃষককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইমান আলী আইচপাড়া-কান্দুরী গ্রামের সাদেক মোল্যার ছেলে ও রুকু মোল্যা একই গ্রামের ফহম উদ্দিনের ছেলে। নিহত দু’জন কান্দুরী গ্রামের ওলিয়ার মোল্যা গ্রুপের লোক বলে জানা গেছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ। নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কান্দুরী গ্রামে দীর্ঘদিন ধরে কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ইলিয়াস হোসেন এবং ওলিয়ার মোল্যার সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। আজ সকালে ওলিয়ার মোল্যার লোকজন নিজেদের জমিতে ধান কাটতে গেলে প্রতিপক্ষ ইলিয়াস গ্রুপের লোকজন বাঁধা দেন। এ সময় ইলিয়াস গ্রুপের লোকজন অতর্কিত ভাবে শটগানের গুলি ছুঁড়ে ও কুপিয়ে ওলিয়ার মোল্যা গ্রুপের সমর্থক ইমান আলী মোল্যা ও রুকু মোল্যাকে হত্যা করে।

ওলিয়ার মোল্যার ছেলে মিজবাহ উদ্দিন সজল বলেন, নিহত দু’জন ছাড়া আমাদের পক্ষের ৫জন গুলিবিদ্ধ হেয়েছেন। আহতদের কালিয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগাতি থানার ওসি আলমগীর কবির বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত