শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

টেকনাফে ২ লাখ ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ

কক্সবাজার প্রতিনিধি  |  ১৭:০৯, নভেম্বর ১৪, ২০১৮

কক্সবাজারের টেকনাফ উপজেলা থেকে ২ লক্ষ ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে কোস্টগার্ড। গতকাল মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকাল ৪টা ৫০ মিনিটের দিকে টেকনাফ থানার অন্তর্গত সেন্টমার্টিন্স এর ছেড়া দ্বীপের সমুদ্র এলাকায় থেকে ‍এই ‍ইয়াবা ‍জব্দ করা হয়ে। এই জব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলোর আনুমানিক বাজার মূল্যে ১১ কোটি ৫০ লক্ষ টাকা। ইয়াবাগুলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে পাঠানো হবে বলে জানিয়েছে কোস্ট গার্ড।

গোপনসংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকাল ৪টা ৫০ মিনিটের দিকে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশান টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে টেকনাফ থানার অন্তর্গত সেন্টমার্টিন্স এর ছেড়া দ্বীপের সমুদ্র এলাকায় সন্দেহভাজন একটি বোটকে থামার সংকেত দিলে বোটটি না থামিয়ে তিনটি প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে দিয়ে পাচারকারীরা দ্রুত মায়ানমারের সীমানার দিকে পালিয়ে যায়। পরবর্তীতে ফেলে দেয়া তিনটি বস্তার ভিতরে তল্লাশী করে ২ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।উক্ত অভিযানে কোন চোরাকারবারীকে আটককরা সম্ভব হয়নি।

জব্দকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ থানায় হস্তান্তর প্রক্রিয়া চলমান রয়েছে। এ সংক্রান্ত ভিডিও ও স্থিরচিত্র সংযুক্ত করা হলো।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত