শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

মেহেরপুর জেলা জামায়াতের আমির আটক

মেহেরপুর প্রতিনিধি  |  ১৮:১০, নভেম্বর ১২, ২০১৮

পুলিশের ওপর হামলা, নাশকতা, ভাংচুরসহ একাধিক মামলায় মেহেরপুর জেলা জামায়াতের আমির মাওলানা তাজউদ্দিন আহমেদকে আটক করা হয়েছে।

সোমবার (১২নভেম্বর) কেল ৪ টার দিকে উপজেলার কেদারগঞ্জ বাজার থেকে তাকে আটক করে।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান, গোপন সংবাদে জানতে পারি মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে লুঙ্গি ও গেঞ্জি পরে ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছেন।

এসময় পুলিশের একটি দল নিয়ে তাকে আটক করি। তার নামে পুলিশের উপর হামলা, নাশকতা, ভাংচুরসহ একাধিক মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত