শিরোনাম

শিক্ষক-ছাত্রীর প্রেম, আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক

সৈয়দ রায়হান বিপ্লব, পীরগঞ্জ (রংপুর)  |  ১২:৫০, অক্টোবর ২৯, ২০১৮

রংপুর পীরগঞ্জে স্কুলছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এক শিক্ষককে আটক করেছেন স্থানীয়রা। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।পরবর্তীতে তাদের মাঝে দৈহিক সম্পর্ক রূপ নেয়।

জানা গেছে, পীরগঞ্জ উপজেলার ১৪ নং চতরা ইউনিয়নের চতরা মাল্টিমিডিয়া ক্যাডেট স্কুলের শিক্ষক রাসেলের সঙ্গে ঐ স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক হয়। গত ১৬ অক্টোবর ভোর বেলা বর্ণত চতরা মাল্টিমিডিয়া স্কুলের পাশ্ববর্তী নার্সারীর একটি রুমে শিক্ষক রাসেল তার প্রেমিকা ঢুকে পরে। এসময় পাশ্ববর্তী মমিনুলের পুত্র আশরাফুল ও রেজাউল খান এর পুত্র একরাম খান ভোরবেলা জমিতে কাজ করতে যাওয়ার সময় অপকর্মের দৃশ্য চোখে পড়লে তাদেরকে হাতেনাতে আটক করে।

তাৎক্ষনিক এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে মাল্টিমিডিয়ার পরিচালক আব্দুর রব প্রধান এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য জোরালো পদক্ষেপ গ্রহণ করে। পরে মেয়ে বাড়িতে গিয়ে মেয়ের পরিবারকে শাশিয়ে আসেন কারিগারিক অধ্যক্ষ ও মাল্টিমিডিয়া পরিচালক আব্দুর রব প্রধান।

এ বিষয়ে স্কুলের পরিচালক আব্দুর রব প্রধান বলেন, সে আমার মামাতো শালা। বাড়ি কুড়িগ্রাম। তাকে চতরা মাল্টিমিডিয়া ক্যাডেট স্কুল থেকে বের করে দেয়া হয়।

স্কুলের প্রাক্তন ছাত্র সাকলাইন জানান, শিক্ষক রাসেল নিয়মিত গাজা সেবন করে। উক্ত বিষয় টিকে কেন্দ্র করে অই এলাকায় টানটান উতেজনা বিরাজ করছে।

উল্লেখ্য, এলাকাবাসি জানায় গ্রামে গভির রাত পর্যন্ত এ ধরনের কোচিং চালানোর কারণে কমলমতি গরীব শিক্ষার্থীরা লম্পট শিক্ষকদের হাতে শিকার হন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত