শিরোনাম

লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান, ব্যবসায়ীর জরিমানা

লালপুর (নাটোর) প্রতিনিধি  |  ১৯:২৫, আগস্ট ২০, ২০১৮

নাটোরের লালপুর উপজেলার মোহরকায় গ্রামে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে দুই গুড় ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফিরিনের ভ্রাম্যমাণ আদালত।

রোবিবার (১৯ আগস্ট) বিকেলে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে এক মেট্রিক টন ভেজাল গুড়, তিনশত পঞ্চাশ কেজি ভেজাল চিনি ও ভেজাল গুড় প্রস্তুতের সরঞ্জামসহ দুই ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলেন- লালপুর উপজেলার মহরকায়া গ্রামের আমির উদ্দিনের ছেলে বজলু (৩৫) ও একই এলাকার মৃত ইজুর ছেলে সামশের দফাদার (৫৫)।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের এএসপি আজমল হোসেন বলেন, ‘লালপুর উপজেলার মোহরকয়া গ্রামে কতিপয় গুড় ব্যাবসায়ী ভেজাল গুড় প্রস্তুত সংরক্ষন ও বিক্রয় করিতেছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান চালিয়ে ভেজাল গুড়, ভেজাল চিনি ও গুড় প্রস্তুতের সরঞ্জামসহ ভেজাল গুড় তৈরীর অপরাধে দুই ব্যবসায়ীকে আটক করা হয়।’

পরে আটককৃতদের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আটককৃত দুই জনকে এক লক্ষ টাকা জরিমানা আদায় ও জব্দকৃত মালামাল জনসম্মুখে ধবংস করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত