শিরোনাম

বন্ধুকে গাছের সাথে বেঁধে দুই ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি  |  ১৬:১৩, জুন ০৩, ২০১৮

কিশোরগঞ্জের কটিয়াদীতে বন্ধু মিজানকে বেঁধে রেখে তার সঙ্গে থাকা দুই স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (০২ জুন) রাতভর অভিযান চালিয়ে প্রধান অভিযুক্তকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মসূয়া ইউনিয়নের কাজীরচর কলাতলী পাড়ায়।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দুই স্কুলছাত্রী তাদের বন্ধু মিজানকে নিয়ে এক বান্ধবীর বাড়িতে যাচ্ছিল। পথে কাজীরচর গ্রামের কলাতলী পাড়ায় দুইটি মোটরসাইকেলে এসে জীবন, ইব্রাহিম, মনির ও মোস্তফা তাদের পথরধ করে পাশে থাকা ব্রহ্মপুত্র নদীর পাড়ে লেবু বাগানে তাদের নিয়ে যায়। সেখানে একটি গাছের সাথে মিজানকে বেঁধে রেখে দুই ছাত্রীকে গণধর্ষণ করে তারা। বিষয়টি প্রথমে ছাত্রীর অভিভাবকরা গোপন রাখেন। কিন্তু মিজানের মোবাইলটি ধর্ষকরা ফেরত দিবে বলে কালক্ষেপণ করতে থাকলে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় কয়েকজন প্রভাবশালী বিষয়টি মীমাংসার জন্য ছাত্রীদের পরিবারকে হুমকি দেয়।

পরে শনিবার গভীর রাতে বিষয়টি জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলামের নির্দেশে কটিয়াদী থানার ওসি জাকির রব্বানী মসূয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোস্তফাকে গ্রেপ্তার করেন। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেন মোস্তফা।

কটিয়াদী থানার ওসি জাকির রব্বানী বলেন, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে অভিযানে নামি এবং প্রধান ধর্ষক মস্তোফাকে গ্রেপ্তার করি। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত