শিরোনাম

নাটোরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি  |  ১৭:২৬, মে ২৫, ২০১৮

নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের গোলপাড়া গ্রামে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী মোছাঃ পারভিন বেগম(৩০) কে শুক্রবার শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সবুজ আলী(৩৫) এর বিরুদ্ধে। গোলপাড়া গ্রামের মৃত ছলেমান আলীর ছেলে সবুজ।

এলাকা সূত্রে জানা যায়, পারভিনের স্বামী সবুজ আলী এর আগেও তাকে ঘরে আগুন জ্বালিয়ে পুড়িয়ে হত্যা করার চেষ্টা করে। স্বামী সবুজ আলী অনেক দিন ধরেই পার্শবর্তি এলাকার একটি মেয়ের সাথে পরকীয়ার সম্পর্কে আবদ্ধ ছিলো। তারপর ঐ মেয়েকে বিয়ে করার কথা ফাঁস হওয়ার কারণে সংসারে অশান্তি সৃষ্টি হয়। তার কারণেই পারভিনকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসি আরও বলেন, বৃহস্পতিবার রাত্রে প্রতিদিনের মত পারভিনসহ তার স্বামী ঘুমীয়ে যায়। সকালে উঠে তার ছেলে ডাকাডাকি করলে তার মায়ের কোন সাড়া শব্দ পায়না। তারপর দরজা ধাক্কিয়ে খুলে তার মায়ের গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুঁলতে দেখে চিৎকার দেয়। চিৎকার শুনে আশপাশের মানুষ জন এগিয়ে এলে দেখতে পায় গলায় ফাঁস লাগানো। তৎক্ষনিক এলাকাবাসী গুরুদাসপুর থানা পুলিশকে ঘটনাটি জানায়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সেলিম রেজা বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতেলের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরে সঠিক তথ্য পাওযা যাবে। পারভিন বেগমের পিত মো.খাজা বেপারী(৬০) স্বামী সবুজ আলীর বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে এবং পালাতক সবুজ আলীকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত