শিরোনাম

শ্বশুরবাড়ি দাওয়াতে এসে গৃহবধূকে গলাটিপে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি  |  ১৬:৪৭, এপ্রিল ১৬, ২০১৮

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মধ্যপাড়া এলাকায় এক গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী আব্দুর রাজ্জাক পলাতক রয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম সীমা খাতুন (২২)। তিনি মধ্যপাড়া এলাকার খবির উদ্দিনের মেয়ে।

সদর থানার পরিদর্শক (অপারেশন) নুরুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, গেলো ৭-৮ বছর আগে রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাঁতী গ্রামের জলিম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাকের সঙ্গে সীমা খাতুনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল।

পয়লা বৈশাখ উপলক্ষে সীমাসহ আরও দুই মেয়ে ও জামাইদের দাওয়াত করে বাসায় নিয়ে আসেন খবির উদ্দিন। গতকাল রোববার দুই মেয়ে ও জামাই চলে গেলেও সীমা তার স্বামীসহ থেকে যায়। সোমবার সকালে বাড়িতে কেউ না থাকায় রাজ্জাক গৃহবধূ সীমাকে গলাটিপে হত্যা করে পালিয়ে যান।

নুরুল ইসলাম আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের রিপোর্ট তৈরি করা হচ্ছে। নিহতের গলায় নখের আচরের দাগ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত