শিরোনাম

বোনের সঙ্গে প্রেম, কুমিল্লায় কলেজশিক্ষর্থীকে গলাকেটে খুন

কুমল্লা প্রতিনিধি  |  ১১:১০, এপ্রিল ০৪, ২০১৮

কুমল্লা নগরীরে একটি মেসে কুমিল্লা সরকারি কলেজের এক ছাত্রকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত ওই ছাত্রের নাম সাগর দত্ত। সে চান্দিনা উপজেলার শংকর দত্তের ছেলে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় সজিব নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার সকাল ৬ টায় রেইসকোর্সে মফিজ উদ্দিন সড়কের একটি মেসে এ ঘটনা ঘটে।প্রেমঘটিত বিষয় নিয়ে বাগবিতণ্ডার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি পিস্তল ও একটি ছোরা উদ্ধার করেছে। ঘটনাস্থল তিনতলা ভবনের নিচতলায় ছয় হিন্দু ছেলের মেস। সেখানে সাগর আর সজীবও থাকতেন। মঙ্গলবার রাতে মেসে কোনো এক সদস্যের বোনের সঙ্গে প্রেমঘটিত ব্যাপার নিয়ে বাগবিতন্ডা হয়। এর জের ধরে ছুরি দিয়ে সাগর দত্তের গলা কেটে হত্যা করা হয়।

তিনি আরো জানান, নিহত সাগরের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার চিলোড়া গ্রামে। তিনি ওই গ্রামের শঙ্কর দত্তের ছেলে। সাগর কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গুলিবিদ্ধ সজীব সাহার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর গ্রামে। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। তাঁর বুকের বা পাশে গুলি লেগেছে। এঘটনায় কুমিল্লা সরকারী কলেজের শিক্ষার্থীদের মাঝে আতংক বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত