শিরোনাম

‘স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যা করব’

ময়মনসিংহ প্রতিনিধি  |  ১৯:৩৮, মার্চ ১৩, ২০১৮

দুই বছর আগে মোবাইলে পরিচয় ও প্রেম। ১৩ দিন আগে বিয়ের জন্য বাড়িতে ডেকে আনেন প্রেমিকাকে। কিন্তু প্রেমিকা আসতেই প্রেমিক উধাও। এরপর থেকে প্রেমিক হুমায়ূনের (২৬) বাড়িতে অনশন করছে দশম শ্রেণির ওই ছাত্রী। ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় এ ঘটনাটি ঘটেছে। ওই ছাত্রীর বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নে। অন্যদিকে হুমায়ুনের বাড়ি গৌরীপুর উপজেলার ময়লাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামে।

অনশনরত ওই ছাত্রী স্থানীয় সাংবাদিকদের জানায়, দুই বছর আগে গৌরীপুরের কলেজছাত্র হুমায়ুনের সঙ্গে মুঠোফোনে তার পরিচয় হয়। এরপর হয় প্রেম। প্রায় দুই বছর প্রেমের পর ১৩ দিন আগে ফোন করে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুনামগঞ্জ থেকে গৌরীপুরে ডেকে আনেন হুমায়ুন। কিন্তু এরপরই পালিয়ে যান তিনি।

স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যা করবে বলেও সাংবাদিকদের হুমকি দেয় ওই স্কুলছাত্রী। সে জানায়, এখন আর নিজের বাড়িতে ফেরার সুযোগ নেই। তাই অনশন চলছে।

অন্যদিকে হুমায়ূনের বাবা সাংবাদিকদের জানান, ঘটনার দিন থেকে তাঁর ছেলে আত্মগোপনে রয়েছে। স্কুলছাত্রীকে নিজের বাড়িতে মেয়ের আদরেই রেখেছেন বলেও জানান তিনি।

ওই ছাত্রীকে ফিরিয়ে নেওয়ার জন্য তাঁর বাবাকে মোবাইল ফোনে অনুরোধ করা হলেও তাঁদের পক্ষ থেকে কেউ আসেননি বলেও জানান হুমায়ুনের বাবা। ঘটনাটি নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমেদ বলেন, ছেলের বাবা ও স্থানীয় লোকজন মেয়ের বাবাকে ফোন করেও কোনো সাড়া পাচ্ছেন না। একজন অফিসার পাঠিয়ে ঘটনার খবর নেবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত