শিরোনাম

জঙ্গি নাফিসের লাশ নেবেন না বাবা

নিজস্ব প্রতিবেদক  |  ১৫:৪৩, জানুয়ারি ২২, ২০১৮

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত নাফিস-উল ইসলামের (১৬) লাশ গ্রহণ করেননি তার বাবা নজরুল ইসলাম। চট্টগ্রামের চকবাজার থানা এলাকার অধিবাসী নজরুল ইসলাম।

তিনি বলেছেন, যতদিন সে বাসায় থেকে স্কুলে পড়ালেখা করেছে ততদিন সে আমার সন্তান ছিলো। কিন্তু যখন সে জঙ্গি কর্মকাণ্ডে যুক্ত হয়েছে তখন সে আমার সন্তান নয়। তাই আমি তার লাশ গ্রহণ করব না।

যারা নাফিসকে জঙ্গি কর্মকাণ্ডে সম্পৃক্ত করেছে তাদের বিচার দাবি করেন নজরুল ইসলাম। নজরুল ইসলামের গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়। তিনি পরিবারসহ চট্টগ্রামে চকবাজার এলাকায় থাকেন।

জঙ্গিগোষ্ঠীর সঙ্গে সম্পৃক্ত হওয়ার আগে নাফিস চট্টগ্রাম কাজেম আলী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিলো বলে তার বাবা জানান। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে রোববার ঢাকায় মর্গে গিয়ে নাফিসের লাশ শনাক্ত করেন নজরুল ইসলাম। নিজের ছেলের লাশ শনাক্ত করলেও তা গ্রহণে অস্বীকৃতি জানান তিনি।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি ঢাকার নাখালপাড়ায় র‌্যাবের অভিযানে তিন জঙ্গি নিহত হন। তাদের মধ্যে প্রথমে একজনের পরিচয় শনাক্ত হলেও দুইজনের পরিচয় ছিলো অজ্ঞাত। র‌্যাব অজ্ঞাত দুই জঙ্গির ছবি প্রকাশের পর নজরুল ইসলাম নিশ্চিত হন নিহত দুই জঙ্গির মধ্যে তার ছেলে নাফিস-উল ইসলাম রয়েছে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত