শিরোনাম

এবার শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তারা নিখোঁজ

আমার সংবাদ রিপোর্ট  |  ১৭:১২, জানুয়ারি ২১, ২০১৮

এবার শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। তাঁদের উদ্ধার ও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।রোববার শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আফরাজুর রহমান সাংবাদিকদের এ সব তথ্য জানিয়েছেন।

নিখোঁজ দুই কর্মকর্তা হলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মো. মোতালেব এবং মাধ্যমিক উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো চিঠির বরাত দিয়ে আফরাজুর রহমান বলেন, গতকাল শনিবার বিকেলে সাড়ে ৪টার দিকে বাসা থেকে বের হন মোতালেব। এরপর তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁর মোবাইল ফোন বন্ধ আছে। তাঁর বড় ভাই রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সিনিয়র তথ্য কর্মকর্তা আরও জানান, উচ্চ মান সহকারী নাসির উদ্দিন গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে সচিবালয়ের দিকে আসছিলেন। তিনি এর পর থেকে তিনি নিখোঁজ। তাঁর শাশুড়ি ওয়ারী থানায় এ বিষয়ে জিডি করেছেন। তিনি আরো জানান, তাঁদের উদ্ধার ও প্রয়োজনীয় পদক্ষেপ নিতে শিক্ষা মন্ত্রণালয়ের একটি চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দেওয়া হয়েছে।

সম্প্রতি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বার হাসান সিজার, সাংবাদিক উৎপল দাস, ব্যবসায়ী অনিরুদ্ধ কুমার রায় নিখোঁজ হন। তবে তাঁরা ফিরে এসেছেন। এ ছাড়া সাবেক রাষ্ট্রদূত মারুফ জামানসহ কয়েকজনের এখনো খোঁজ পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত