শিরোনাম

রাজশাহীতে ইয়াবাসহ যুবদল নেতা আটক

রাজশাহী ব্যুরো  |  ১৮:০৩, সেপ্টেম্বর ২১, ২০১৭

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ৪৮৮ পিস ইয়াবাসহ যুবদল নেতাকে দুই সহযোগিসহ আটক করেছে র‌্যাব।বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বানেশ্বর-জামিরা সড়কে চেকপোস্ট বসিয়ে র‌্যাব তাদের আটক করে।

তারা হলেন- জেলার বাগমারা উপজেলার তালঘরিয়া গ্রামের শামসুর রহমানের ছেলে লিটন মৃধা (২৮), নাটোর সদর উপজেলার মাঝদিঘা গ্রামের জিন্নাত আলীর ছেলে ওমর আলী (৩৫) ও নলডাংগা উপজেলার রামশার কাজীপুর গ্রামের জাহেরুল ইসলামের ছেলে সোহাগ শাহ (৩৫)। এদের মধ্যে লিটন মৃধা বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও পেশায় দলিল লেখক।

বৃহস্পতিবার দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদে র‌্যাব-৫ এর ডিএডি শাহীনুর রহমানের নেতৃত্বে একটি অপারেশন দল পুঠিয়ার বানেশ্বর-জামিরা সড়কে চেকপোস্ট বসায়। এ সময় এই তিন মাদক ব্যবসায়ী ওই পথ দিয়ে মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন। তাদের গতি রোধ করে শরীরে তল্লাশি করে এসব ইয়াবা পাওয়া যায়। বৃহস্পতিবার দুপুরে তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

রাজশাহী জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত জানান, লিটন মৃধা ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক হলেও সে দীর্ঘদিন ধরে দলে নিস্ক্রিয় ছিলেন। দলীয় পদ থেকে তাকে বহিস্কার করার জন্য ইতোমধ্যেই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত