শিরোনাম

স্ত্রীর ২০ টাকা খরচে আজীবন পঙ্গু স্বামী!

আব্দুল কাদের, ধামরাই  |  ১৮:২৯, জুলাই ২৩, ২০১৯

ঢাকার ধামরাইয়ের কংসপট্টি এলাকায় মোবাইলে কথা বলার অপরাধে স্বামীর লিঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। এ ঘটনায় ওই স্বামীকে চিকিৎসা দিয়ে বর্তমানে তার নিজ বাড়িতে রাখা হয়েছে। আর ওই স্ত্রী তার বাবার আশ্রয়ে পালিয়ে বেড়াচ্ছে। সোমবার (২২ জুলাই) রাতে কংসপট্টি এলাকায় এমন ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও তার পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার সোমভাগ ইউনিয়নের কংসপট্টি এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে ইউসুফ আলী (২৮) প্রায় ৪/৫ বছর পূর্বে ভালোবেসে বিয়ে করেন একই এলাকার দুলাল মিয়া ওরফে আইচান বেপারির মেয়ে মঞ্জু আক্তার পারভিনকে (২৩)।

ভালোবেসে বিয়ে করে শান্তিপূর্ণভাবেই সংসার জীবন পার করতেছিল। ইউসুফ আলী পেশায় একজন ভ্যান চালক আর স্ত্রী পারভিন আক্তার গার্মেন্টসকর্মী হিসেবে জীবিকা পরিচালনা করছে।

মাঝে মধ্যে দুজনের কথা কাটাকাটি হলেও বড় ধরণের কোনো মনোমালিন্য হয়নি তাদের। গেল সোমবার দুজনেই কার্জক্রম শেষে বাড়িতেই ফিরে আসছিল। পরে স্ত্রীর মোবাইলটা হাতে নিয়ে ইউসুফ বাড়ির পাশেই দোকানে গিয়ে আড্ডায় মেতে উঠে। পরে পারভিন তার বাবার বাড়ি চলে যায়।

আড্ডা শেষে ইউসুফ বাড়িতে আসে এবং বউকে দেখতে না পেয়ে মোবাইলে বিভিন্ন জায়গায় ফোন করে। পরে রাতে বউ বাড়ি আসলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয় এবং হাতাহাতি লাগে।

হাতাহাতির এক ফাকে স্ত্রী পারভিন আক্তার একটি ছুরি দিয়ে স্বামীর লিঙ্গ কেটে ফেলার চেষ্টা করে। তবে ছুরি ধারালো না হওয়ায় প্রাণে বেচে যায় স্বামী ইউসুফ। এরপরও লিঙ্গের এক তৃতীয়াংশ কেটে যাওয়াও প্রথমে ধামরাই সরকারী হাসপাতালে নিয়ে যায় ইউসুফকে। পরে চিকিৎসকের পরামর্শে সাভার ও পরে ঢাকা মেডিকেলে নিয়ে ইউসুফকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে ইউসুফ জানায়, ওর(পারভিনের) মোবাইলে ২০টাকা ব্যালেন্স ছিল। কথা বলে ব্যালেন্স শেষ করেছি। এটাই আমার অপরাধ! এ নিয়েই দুজনের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার ফাঁকে ঘরে থাকা ছুরি দিয়ে (পারভিন) আমার লিঙ্গের এক তৃতীয়াংশ কেটে দিয়েছে।

বর্তমানে ৬টি সেলাই করে দিয়েছে চিকিৎসক। তবে এখনো তিনি শংকামুক্ত নন বলেও জানিয়েছেন চিকিৎসক। আমি এই কাজের বিচার চাই। আমি তার সাথে আর সংসার করবো না।

ইউসুফের মা জানায়, পারভিন আমার ছেলেকে মেরে ফেলতে চেয়েছিল। তাকে আর এই সংসারে রাখবোনা। আমরা তার বিরুদ্ধে মামলা করবো।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত