শিরোনাম

টেকনাফে পৃথক অভিযানে বিপুল মাদকসহ গ্রেপ্তার ৩

নুর হাকিম আনোয়ার, টেকনাফ  |  ১৩:৫৫, মে ২৬, ২০১৯

কক্সবাজারের টেকন‍াফে র‌্যাব-১৫ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে দুই মহিলাসহ তিনজনকে গ্রেপ্তারের খবর পাওয়া গেছে। রোববার রাত ১টা থেকে ভোর পযর্ন্ত টেকনাফের হাতিয়ারঘোনা ও পৌরসভার পুরান পল্লান পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। ‍এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে এক লক্ষ ‍ইয়াব, ১৪ কেজি গাজ‍া ও নগত টাকাসহ সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। 

কক্সবাজারের টেকনাফের হাতিয়ারঘোনা এলাকা থেকে এক লাখ পিস ইয়াবা ও নগদ টাকাসহ আব্দুল আমিন (২৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (২৬ মে) ভোরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ইয়াবা বহনকারী সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। র‌্যাব-১৫ ব্যাটালিয়ানের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে কক্সবাজারের টেকনাফে ১৪ কেজি গাঁজাসহ দুই মহিলাকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। রোববার রাত ১ টার দিকে পৌরসভার পুরান পল্লান পাড়া নুর আয়েশা প্রকাশ ছাহেরার ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুই মহিলা হলেন- টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়ার আসামি আব্দুর রশিদের স্ত্রী নুর আয়েশা প্রকাশ তাহেরা (২৫), তৈয়ুবা প্রকাশ বুল্লানি (৩২)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবদুস সালাম। জানান- আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি মামলা রুজু করে টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত