শিরোনাম

ফুলপুরে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নির্যাতিত অসহায় পরিবার

ময়মনসিংহ প্রতিনিধি  |  ১৬:৩৬, মে ২২, ২০১৯

ময়মনসিংহের ফুলপুরে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের কারণে নির্যাতনের শিকার বলে অভিযোগ করেছেন অসহায় এক পরিবার। থানা পুলিশের মাধ্যমেও হুমকীর অভিযোগ। তবে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ।

উপজেলার বালিয়া বাজার সংলগ্ন বেলটিয়া বালিয়া এলাকার মৃত সিরাজ আলীর পুত্র হামিদুল্লাহর সাথে স্বাধীনতা বিরুধী হিসেবে এলাকায় পরিচিত প্রতিবেশী হাফেজ ইসহাক আলীর ছেলে শামীমের সাথে এই বিরোধ।

হামিদুল্লাহ বলেন আমি বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। আমরা প্রায় শত বছর ধরে এই জায়গায় বসবাস করছি কখনো কোন সমস্যা হয়নি। কিন্তু গত ১ বছর যাবৎ শামীম আমাদের বাড়ির সীমানা নিয়ে সবসময় ঝগড়া করে। আমার ঘরের সীমানা ঘেষে পুকুর কেটে ফেলেছে।

পুকুরের কোন পাড় না থাকায় বৃষ্টির পনিতে আমার বাড়ির আঙ্গিনা ভেঙ্গে পড়ছে। আমরা তাকে ভয়ে কিছু বলতে পারিনা। কিছু বললে আমাদের কে বিভিন্ন ভাবে হুমকি দেয়। গত ৫ মে শামীম পুলিশ আনে এবং পুলিশের সামনে আমার বাড়ির আঙ্গিনার ১০-১৫ টি ফলজ গাছ কেটে ফেলে। পুলিশ কিছুই বলেনি।

প্রতিবেশী আমিনা খাতুন বলেন, শামীম হামিদুল্লাদের কে সবসময় হুমকি দেয় তাছাড়া কয়েকদিন আগে তাদের বাড়ি ঘরে হামলা করে। আবুল বাশার, সিদ্দিক মিয়া ও তাজু মিয়াও বলেন একই কথা।

এ বিষয়ে জানতে চাইলে শামীম বলেন, আমার যায়গায় যে গাছ পড়েছে তাই আমি কেটেছি বলে উল্টো তাকে হুমকি দেয়ার কথা বলেন।

ফুলপুর থানার ওসি তদন্ত মেহেদী হাসান মামুন বলেন, আমি বিষয়টি অবগত নই। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত