শিরোনাম

আদম ব্যবসায়ীদের হামলায় ব্যাংক কর্মকর্তা সহ আহত ২

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি  |  ১৮:২২, এপ্রিল ২২, ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা গ্রামে আদম ব্যবসায়ীদের হামলায় এক ব্যাংক কর্মকর্তা সহ ২ জন আহত হয়েছে। আহতরা হলেন- ব্যাংক কর্মকর্তা খালেক হাওলাদার (৫৩) ও তার সহোদর হোসেন হাওলাদার(৩৫)। গুরুতর আহত খালেক হাওলাদার মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানা গেছে, ব্যাংক কর্মকর্তা খালেক হাওলাদারের ছোট ভাই হোসেনের হাওলাদারের কাছ থেকে জিউধরা ইউনিয়নের দিঘীরপাড় এলাকার মৃত. আশ্রাব আলী হাওলদারের পুত্র বেল্লাল হোসেন হাওলাদার বৈধ ভিসা ও চাকুরী দেয়ার কথা বলে সোনালী ব্যাংক কুমিল্লা ও চুয়াডাঙ্গা শাখার মাধ্যমে তিন দফায় ৪ লক্ষ টাকা গ্রহণ করে। কিন্তুু দীর্ঘ দুই বছরেও হোসেন হাওলাদারের তিনি মালয়েশিয়া পাঠাতে ব্যর্থ হন।

এ অবস্থায় হোসেন হাওলাদার আদম ব্যবসায়ী বেল্লাল হোসেন হাওলাদারের কাছে তার টাকা ফেরত চায়। এ নিয়ে ১৯ এপ্রিল স্থানীয়ভাবে শালিস বৈঠক বসে। বৈঠক চলাকালীন পূর্ব পরিকল্পিত ভাবে বেল্লাল হোসেন নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত তাদের উপর সশস্ত্র হামলা করে। হামলায় ব্যাংক কর্মকর্তা খালেক হাওলাদার গুরুতর আহত হয়।

এ ঘটনায় হোসেনের হাওলাদার বাদি মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে প্রভাবশালী প্রতিপক্ষ ক্ষমতাশীল দলের ছত্রছায়ার বিষয় ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত