শিরোনাম

ঝালকাঠিতে নারীকে মারধর করে চোখ নষ্ট করায় মামলা

ঝালকাঠি প্রতিনিধি  |  ১৯:১৮, এপ্রিল ২১, ২০১৯

ঝালকাঠির কুতুবকাঠি গ্রামে বসত বাড়ী থেকে উচ্ছেদ করার জন্য পঞ্চাশোর্ধ মমতাজ বেগম নামে ‍এক নারীকে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়া ও একটি চোখ নস্ট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ছয়দিন পর আজ রোববার নির্যাতিত মমতাজ বেগম বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে ৫ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি সিআর মামলা দায়ের করেন।

আদালতের বিচারক বেগম রুবাইয়া আমেনা ঝালকাঠি থানার ওসিকে অভিযোগটি এফআইআর হিসেবে গ্রহণের নির্দেশ দেন। যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা হলেন কুতুবকাঠি গ্রামের তোফাজ্জেল হাওলাদারের ছেলে মো. শামীম (৩৫) ও তার ফপু একই গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শামীমা বেগম (৪০)সহ অজ্ঞাত ৩/৪ জন।

মামলায় অভিযোগ করা হয় গত ১৬ এপ্রিল দুপুরে কুতুবকাঠি গ্রামে মমতাজ বেগমকে তার বসত বাড়ী থেকে উচ্ছেদ করার জন্য প্রতিপক্ষ শামীম হাওরাদার ও শামীমা বেগম ভাড়া করা ৩/৪ জন সন্ত্রাসী নিয়া মমতাজ বেগমের ঘরে জোড়পূর্বক প্রবেশ করে তাকে বেধরক মারধর করে। এতে মমতাজ বেগমের ডান হাতের দুটি আঙুল এবং ডান চোখ মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়। মমতাজ বেগমের ছেলেসহ কিছু প্রতিবেশী এগিয়ে আসলে হামলাকারীরা নগদ ৮০ হাজার টাকা ও দেড়ভরি ওজনের স্বার্ণালংকার নিয়ে পালিয়ে যায়। মমতাজ বেগম ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত