শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে আটকে ভিডিও ধারণ করে টাকা দাবি, গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়া (সদর) প্রতিনিধি  |  ১৮:৫১, মার্চ ২৬, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোর-কিশোরীকে ঘরে আটকে রেখে ভিডিও ধারণ করে টাকা দাবির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৫মার্চ) বিকেলে পৌর এলাকার দাতিয়ারার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার ও ওই কিশোর-কিশোরীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, দাতিয়ারার মোঃ সেলিম মিয়ার ছেলে মোঃ হৃদয় মিয়া-(২৬), মোঃ শামছুজ্জামানের ছেলে মোঃ বাপ্পী-(২৪) ও দক্ষিণ মৌড়াইলের জাহের মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর মিয়া-(৩৮)। তবে এ ঘটনার মূল হোতা দাতিয়ারার বাবুল পালিয়ে গেছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোর ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করলে গ্রেপ্তারকৃতদেরকে গতকাল মঙ্গলবার আদালতে পাঠানো হয়।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল গ্রামের এক স্কুল ছাত্রী সোমবার বিকেলে ছেলে বন্ধুকে নিয়ে পৌর এলাকার ফারুকী পার্কে ঘুরতে আসেন। এসময় বাবুল নামে এক যুবক তাদের কাছে এসে আলাপচারিতায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ওই কিশোর-কিশোরীকে তাদের বাড়িতে যেতে বলেন। তারা বাড়িতে গেলে বাইরে থেকে ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়া হয়। ডেকে আনা হয় আরো তিনজনকে।

পরে ওই কিশোর-কিশোরীর আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারণ করা হয়। এসব প্রকাশের ভয় দেখিয়ে কিশোর-কিশোরীদের কাছে এক লাখ টাকা দাবি করা হয়। ওই কিশোর বিষয়টি তার এক আত্মীয়কে মোবাইল ফোনে জানান। পরে পুলিশ এসে কিশোর-কিশোরীকে উদ্ধার ও তিনজনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউল হক খন্দকার জানান, এ ঘটনায় ওই কিশোর বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার মূল হোতা বাবুলকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত