শিরোনাম

চাটমোহরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি  |  ১৬:১০, মার্চ ১৫, ২০১৯

পাবনার চাটমোহরে গত বৃহস্পতিবার সকালে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মহরমখালি গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রঞ্জু হোসেন নামে (৪৫) নামে এক রাজমিস্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। সে বালুদিয়ার এলাকার মকছেদ আলীর ছেলে।

ছাত্রীর বাবা জানান, আমার সাথে রঞ্জুর বন্ধুত্ব সম্পর্ক। যে কারণে সে আমার বাড়িতে প্রতিনিয়ত আসতো। সম্প্রতি আমার মেয়ের জন্ম নিবন্ধন কার্ড ইঁদুরে কেটে ফেললে বিষয়টি সে রঞ্জুকে জানায়।

এরপর বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় যাওয়ার পথে রঞ্জু আমার মেয়েকে জন্ম নিবন্ধন কার্ড দেওয়ার কথা বলে মহরমখালি গ্রামে সেনেটারী মালপত্র বানানোর কারখানার একটি নির্জন ঘরে নিয়ে যায় এবং সেখানে বসতে বলে।

কিছুক্ষণ পরে সে (রঞ্জু) এসে দরজা বন্ধ করে দিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। বিষয়টি এলাকাবাসী টের পেয়ে কারখানা ঘিরে ফেলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রঞ্জুকে আটক এবং ওই আমার মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওই স্কুল ছাত্রী বলে, আমার বাবা-মা’র মানসম্মান থাকলো না। আমি কাউকে মুখ দেখাতে পারবো না। আমি এর ন্যায় বিচার চাই।

এ ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন বলেন, রঞ্জু ধর্ষণ করেছে না ধর্ষণ চেষ্টা করেছে মেয়েটির পরিবারের পক্ষ থেকে যেভাবে অভিযোগ দেবে সেভাবেই মামলা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত