শিরোনাম

নারায়ণগঞ্জে ছাত্রলীগনেতার পায়ের রগ কেটে খুন, আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি  |  ১৭:৪৬, মার্চ ১৪, ২০১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক ইউনিয়ন ছাত্রলীগনেতাকে কুপিয়ে ও পায়ের রগ কেটে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ মার্চ) রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের টাওরা শিমুলতলী এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতের নাম সোহেল মিয়া (২৬)। সে টাওড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।

নিহত সোহেল মিয়ার মা দুধ মেহের জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে একদল দুর্বৃত্ত রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক সোহেল মিয়াকে রাস্তা থেকে তুলে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। এসময় দুর্বৃত্তরা তার দুই পায়ের রগ কেটে রাস্তার পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের স্বজনরা সোহেলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে সোহেল মারা যায়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ বৃহস্পতিবার সকালে একই এলাকা থেকে সোহেলের তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শহীদুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গত দুই সপ্তাহ আগে সোহেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও নারী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছিল। হত্যাকাণ্ডের সঙ্গে এই ঘটনার যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে সোহেলের তিন বন্ধু একই এলাকার সিরাজ, মজিবুর ও হাসানকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে।এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত